ঢাকা,শনিবার, ৪ মে ২০২৪

চকরিয়ায় বসতভিটা থেকে উচ্ছেদ করতে বিধবাকে মারধর

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া :: চকরিয়ায় বসতভিটা থেকে উচ্ছেদ করতে শারমীন আক্তার (৫৫) নামে এক বিধবা নারীর ওপর হামলা চালানোর অভিযোগ উঠেছে। শনিবার বেলা ১১টার দিকে উপজেলার বরইতলী ইউনিয়নের চাঁদেরবাপের পাড়া গ্রামে এই ঘটনা ঘটে। আহত বিধবা নারী ওই গ্রামের মৃত ফজলুল হকের স্ত্রী। হামলার শিকার নারী চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

আহত বিধবা শারমীন আক্তার সাংবাদিকদের বলেন, এ বছরের জানুয়ারী মাসে আমার স্বামী মারা যান। ঘরে একা থাকার সুযোগে একই গ্রামের আহমদুর রহমানের ছেলে হেলাল উদ্দিন তাঁর বসতভিটা দখল করতে শনিবার সকালে শারমীন আক্তারকে ঘর থেকে টেনেহেচঁড়ে বের করে দেন।

এসময় তার প্রতিবাদ করায় হেলাল উদ্দিন লোহার রড় দিয়ে শারমিনকে মাথায় আঘাত করলে তিনি অজ্ঞান হয়ে মাঠিতে লুটে পড়েন। স্থানীয় তিনজন ব্যক্তি তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

তিনি আরও বলেন, অভিযুক্ত হেলাল উদ্দিনের বিরুদ্ধে নারী নির্যাতন ও মারধর ধারায় মামলা রয়েছে। প্রশাসনে কাছে এই ব্যাপারে সহযেগিতা প্রত্যাশা করছি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মুহাম্মদ যুবায়ের বলেন, বিধবা নারীকে মারধরের বিষয়ে এখনো থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পাঠকের মতামত: